ঢাকা, বৃহস্পতিবার, ২ মে, ২০২৪

আলফাডাঙ্গায় ইউপি মেম্বর শরিফুল দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

ফরিদপুরের আলফাডাঙ্গায় ওয়ান শুটার গান ও দেশীয় অস্ত্রসহ এক ইউপি মেম্বারকে আটক করেছে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন র‍্যাব-৬।  র‍্যাব সূত্রে যানা যায়, গতকাল ১১ই মার্চ রাত ১২ টায় র‌্যাব-৬ ভাটিয়াপাড়া ক্যাম্প এর একটি আভিযানিক দল গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানাধীন কাশিয়ানি বাসস্ট্যান্ড এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ও সন্ত্রাসীদের গ্রেফতারের লক্ষ্যে ডিউটি করছিলো, এ সময় গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার ৩নং আলফাডাঙ্গা সদর  ইউনিয়নের বিদ্যাধর গ্রামের সৈয়দ শরিফুল ইসলামের বাড়িতে (৪৫), অভিযান করে র‍্যাব-৬।


র‍্যাবের উপস্তিতি টের পেয়ে শরিফুল পালানোর চেষ্টা করলে র‍্যাব সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে। এ সময় শরিফুলের বসত ঘরের পূর্ব পাশে একটি টিনসেড রান্না ঘর থেকে  তল্লাশী করে ০১ টি দেশী ওয়ান শুটারগান ,০১ টি চাপাতি  এবং ০৬টি ধাতব তৈরি ঢাল উদ্ধার করে । র‍্যাবের জিজ্ঞাসাবাদে  গ্রামে অস্থিতিশীল পরিস্তিতি তৈরি করার উদ্দেশ্যে উক্ত আগ্নেয় অস্ত্র ও দেশীয় অস্ত্র সমূহ নিজ হেফাজতে রাখার কথা স্বীকার করে শরিফুল ৷ 


আলফাডাঙ্গার বিদ্যাধর গ্রামের মৃত সৈয়দ আলীর পুত্র শরিফুল ইসলাম সরফেজ একই গ্রামের বাসিন্দা এবং উপজেলার সদর ইউনিয়নের বর্তমান মেম্বার।  র‍্যাব পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী ইউপি মেম্বার শরিফুলকে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানায় হস্তান্তর করে।


আলফাডাঙ্গা থানার অফিসার ইনচার্জ  সেলিম রেজা  ঘটনার সত্যতা নিশ্চিত করে কালবেলাকে বলেন, র‍্যাব রাতে একটি দেশী আগ্নেয়াসস্ত্র এবং দেশীয় অস্ত্রসহ শরিফুল ইসলামকে গ্রেফতার করে আজ থানায় হস্তান্তর করে। অস্ত্র আইনে মামলা প্রক্রিয়াধীন আগামীকাল তাকে আদালতে প্রেরণ করা হবে।

ads

Our Facebook Page